ছোটদের পড়ার টেবিল ডিজাইন ও দাম জানুন, Baby Reading Table Design, Baby Study Table

আমাদের ওয়েবসাইট “রিড ইন বাংলাদেশ“এ আপনাকে স্বাগতম। আশাকরি আপনি ভালো আছেন।

আপনি কি ইন্টারনেটে বাচ্চাদের পড়ার টেবিল ডিজাইন খুঁজছেন? ( Baby Study Table Design, Baby reading table Design in bangladesh) বা ছোটদের পড়ার টেবিল ডিজাইন এর ছবি দেখতে চান। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। আমরা দীর্ঘ সময় রিসার্চ করে ভালো কিছু kids reading table design নির্বাচন করেছি। আমরা আমাদের ব্যক্তিগত মতামত ও আরো কিছু বিষয় এর ভিত্তিতে ডিজাইন গুলো সিলেক্ট করে থাকি, সেগুলো হল-

১. ডিজাইন গুলো দেখতে সুন্দর ও জনপ্রিয় কি না।
২. গুণগত মান ও স্থায়িত্ব কেমন।
৩. পণ্যের কালার ও মূল্য।
৪. নতুন কি না।
৫. দেশের সব জায়গায় পাওয়া যায় কি না ইত্যাদি।

আসলে বাজারে প্রতিনিয়ত নিত্য নতুন ছোটদের পড়ার টেবিল যুক্ত হচ্ছে যার কোন শেষ নাই। ঐ খান থেকে ডিজাইন গুলো বাছাই করা বেশ কষ্টকর। আবার সবার চাহিদা ও পছন্দ এক না। তাই সবার কথা মাথাই রেখে, বাজারে যে ডিজাইন গুলো নতুন ও চাহিদা বেশি ঐ ডিজাইন গুলো আমরা বাছাই করি।

ছোটদের পড়াশোনা করার জন্য টেবিল লাগে। তাদের পসন্দ মতো টেবিল কিনে দেওয়া ভালো। বেশির ভাগ শিশুরা রঙ্গিং কালারের ডিজাইন পসন্দ করে। শিশুর জন্য আলাদা একটা টেবিল হলে, তার পড়াশোনার প্রতি মনোযোগ বাড়বে। তার সমস্ত বই খাতা সাজিয়ে রাখবে তার মন মতো। পড়ার জন্য আলাদা টেবিল হলে শিশুটি তখন বুজবে এই টেবিলে বসলে আমার পড়াশোনা করতে হবে। সে এই বিষয়টি একটি রুটিন মনে করবে।
আপনার বাচ্চার বয়স অনুসারে টেবিল সিলেক্ট করুন। তার উচ্চতা দেখুন, এবং সেই মাপের টেবিল নিন সাথে বসার জন্য চেয়ার। আমার দেখা সেরা সব ডিজাইন এইগুলো। আরও কিছু নিউ ডিজাইন সামনে এই ওয়েবসাইট এ অ্যাড করা হবে। আমাদের সাইট এ আসলে দেখতে পাবেন। সাথে থাকুন।

বাজারে বিভিন্ন ডিজাইন এর রেডিমেট ছোটদের পড়ার টেবিল পাওয়া যায়। এছাড়া আমাদের কোন ডিজাইন পছন্দ হলে অডার দিয়ে বানিয়ে নিতে পারেন। বর্তমানে অনেক রকমের পড়ার টেবিল পাওয়া যাই যেমন আর এফ এল, কাঠের , পারটেক্স, অটবি ইত্যাদি।

Plastic Reading Table price in bangladesh – Baby study Table price in bangladesh

বাচ্চাদের রিডিং টেবিল আর দাম বিভিন্ন শরুম এ গেলে দেখতে পাবেন। দাম গুলো ৫০০ টাকা থেকে ৫০০০ হাজার টাকা হয়ে থাকে। এবার ডিজাইন গুলো দেখতে থাকুন।













আরও কিছু ডিজাইন দেখুন
সিম্পল কাঠের পড়ার টেবিলের ডিজাইন দেখুন
জনপ্রিয় ১০ টি কম্পিউটার টেবিল ডিজাইন

উপরে আপনারা (ছোটদের পড়ার টেবিল ডিজাইন) এর যে ছবি গুলো দেখতে পেলেন, ঐ ছবি গুলো বেশির ভাগই আমাদের ওয়েবসাইট এর না। ঐগুলো বিভিন্ন ওয়েবসাইট থেকে কালেকশন করা হয়েছে, যেমন গুগল, ফেসবুক, ইউটিউব, পিনটারেস্ট ও অন্যান্য ওয়েবসাইট। অনেক সময় ছবির কোয়ালিটি ভালো নাও হতে পারে। এজন্য আমরা দুঃখিত।

এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ, আশাকরি ডিজাইন গুলো আপনার ভালো লেগেছে। আমাদের (Child reading table design) নিয়ে আপনার কোন মতামত থাকলে নিচে কমেন্ট বক্স এ আমাদের জানাতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url