সেরা কিছু সিম্পল বিয়ের কার্ড ডিজাইন, New Biyer Card Design

আমাদের ওয়েবসাইট “রিড ইন বাংলাদেশ“এ আপনাকে স্বাগতম। আশাকরি আপনি ভালো আছেন।

আপনি কি ইন্টারনেটে বিয়ের কার্ড ডিজাইন খুঁজছেন? (Wedding Card Design In Bangladesh) বা বিবাহের আমন্ত্রণ কার্ড দেখতে চান। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। আমরা দীর্ঘ সময় রিসার্চ করে ভালো কিছু Biyer Card Design নির্বাচন করেছি। আমরা আমাদের ব্যক্তিগত মতামত ও আরো কিছু বিষয় এর ভিত্তিতে ডিজাইন গুলো সিলেক্ট করে থাকি, সেগুলো হল-

১. ডিজাইন গুলো দেখতে সুন্দর ও জনপ্রিয় কি না।
২. তাদের গুণগত মান ও স্থায়িত্ব কেমন।
৩. নতুন কি না।
৪. পণ্যের মূল্য।
৫. পণ্যের কালার।
৬. দেশের সব জায়গায় পাওয়া যায় কি না ইত্যাদি।

এবার এসে গেলো আপনাদের জন্য বিয়ের কার্ড এর ডিজাইন। যা সবার কমবেশি লাগে, কোন দায়ত এর কাজের জন্য। এমন কোন মানুষ নাই যে বিয়ের কার্ড দেখেনাই। আসলে বাজারে প্রতিনিয়ত নিত্য নতুন বিয়ের কার্ড “bengali wedding invitation card design” যুক্ত হচ্ছে যার কোন শেষ নাই। ঐ খান থেকে ডিজাইন গুলো বাছাই করা বেশ কষ্টকর। আবার সবার চাহিদা ও রুচি এক না। তাই সবার কথা মাথাই রেখে, বাজারে যে ডিজাইন গুলো নতুন ও চাহিদা বেশি ঐ ডিজাইন গুলো আমরা বাছাই করি।

বিয়েতে আমন্ত্রণ জানাতে বিয়ের কার্ড ব্যবহার করা হয়। এটি অনেক পুরাতন সিস্টেম। বিয়ের সমস্ত ইনফর্মেশন এই কার্ড দেয়া থাকে। আমাদের ডিজাইন গুলো দেখে বাজার থেকে বানিয়ে বা কিনে নিতে পারেন।

Bengali Wedding Card Price – বাংলাদেশি বিয়ের কার্ড এর দাম

এই কার্ড গুলো পিস হিসাবে বিক্রয় হয় ২০, ৩০, ৫০, ১০০ আরও কম বেশি হতে পারে বা আপনার প্রয়জন মতো ক্রয় করে নিবেন। এই কার্ড গুলোর দাম ডিজাইন, কার্ড এর ধরন ও কোয়ালিটির উপর নির্ভর করে। তাই নিদিষ্ট দাম বলা যায় না। আপনার লোকাল বাজারে ও অনলাইন শপ এ কার্ড গুলো পাবেন।

আপনি চাইলে (Biyer Card) এর ছবি গুলো আপনার মেমোরিতে ডাউনলোড করে নিতে পারেন। পরবর্তীতে ব্যবহার করার জন্য।

মুসলিম বিয়ের কার্ড ডিজাইন – Muslim wedding card design – Muslim biyer card bengali

মুসলিম বিয়ের কার্ড হলেও এই কার্ড গুলো সব ধর্মের মানুষ, ব্যবহার করতে পারবেন।

মুসলিম বিয়ের কার্ড ডিজাইন

হিন্দু বিয়ের কার্ড ডিজাইন – Hindu biyer card in bengali – Hindu wedding card bengali

হিন্দুদের বিয়ের কার্ড ডিজাইন

Wedding cards price in Bangladesh, নতুন বছরের নতুন বিয়ের কার্ড, Wedding cards price

আরও কিছু ডিজাইন
১৫ টি সেরা
ফুল দিয়ে বাসর ঘর সাজানো ডিজাইন ছবি


গ্রাম বাংলার বিয়ের গেটের ডিজাইন

গায়ে হলুদের স্টেজ সাজানো ছবি | বিয়ের হলুদ স্টেজ ডিজাইন দেখুন

উপরে আপনারা (bengali marriage invitation card design) এর যে ছবি গুলো দেখতে পেলেন, ঐ ছবি গুলো বেশির ভাগই আমাদের ওয়েবসাইট এর না। ঐগুলো বিভিন্ন ওয়েবসাইট থেকে কালেকশন করা হয়েছে, যেমন গুগল, ফেসবুক, ইউটিউব, পিনটারেস্ট ও অন্যান্য ওয়েবসাইট। অনেক সময় ছবির কোয়ালিটি ভালো নাও হতে পারে। এজন্য আমরা দুঃখিত।

এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ, আশাকরি ডিজাইন গুলো আপনার ভালো লেগেছে। আমাদের (Biyer Card Design) নিয়ে আপনার কোন মতামত থাকলে নিচে কমেন্ট বক্স এ আমাদের জানাতে পারেন।

Next Post Previous Post