New Borka Design 2024, সেরা ১০ টি নতুন বোরকা ডিজাইন

আপনি কি ২০২৪ সনের নতুন বোরকা ডিজাইন খুঁজছেন। (New Borka Design 2024 In Bangladesh) তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা আপনার জন্য কিছু New Borka Design 2024 Picture নিয়ে কথা বলব। বাজারে আমার মনে হয়, হাজার এর ও বেশি বোরকা ডিজাইন রয়েছে তাদের মধ্যে থেকে বাছাই করে বেশ ভাল কিছু ডিজাইন এর বোরকা আমরা কালেকশন করেছি। আশাকরি, আমার এই কালেকশন করা ডিজাইন গুলো আপনাদের কাছে ভালো লাগবে। এই ডিজাইন গুলো সিলেক্ট করার সময় আমরা যে বিষয় গুলো দেখেছি –

১. বরখা গুলো দেখতে সুন্দর এবং সিম্পিল কি না।
২. এই ডিজাইন গুলো আমাদের দেশে পাওয়া যাই কি না।
৩. প্রায় সব বয়সী মেয়েরা ব্যবহার করতে পারবে কি না।
৪. দাম।

মহিলারা বা আমাদের মা বোনারা পর্দা করার জন্য বোরকা পরিধান করে। কোরআন ও হাদিসে মেয়েদের পর্দার কথা আছে। এই পর্দা করা এইটি ফরয কাজ।

আমাদের দেশে কিছু জনপ্রিয় বোরকা ডিজাইন কালেকশন এর নাম হল- আবায়া বোরকা ডিজাইন, ইরানী ডিজাইনের বোরকা, কাফতান স্টাইল বোরকা, ডাবল পার্ট বোরকা, আরবি স্টাইলের ডাবল পার্ট বোরকা, লেডিস শারিকুচি ডিজাইনের বোরকা, লেডিস জিপার ক্লোজার বোরকা, লেডিস ডবিস পার্ট স্টোন সেটিং প্রিন্টেড বোরকা। এবং সাইড কাট গাউন টাইপ ফিমেল বোরকা ইত্যাদি। সারা বিশ্বের মুসলিম মহিলাদের সবচেয়ে জনপ্রিয় কয়েকটি বোরকা হল- দুবাই, ইরান এবং সৌদি আরব ইত্যাদি। এই গুলোর চাহিদা আমাদের দেশে অনেক বেশি।




New Borka Design 2024 Bangladesh Price

আপনারা সবাই কম বেশি জানেন এই বরখা গুলোর দাম কেমন হয়ে থাকে। আমরা অনলাইন থেকে বোরকা গুলোর যে দাম দেখতে পেয়েছি সেই দাম নিচে দেয়া হল। এই দাম গুলো যে কোন সময় পরিবর্তন হতে পারে।

Butterfly Borka- 2500 Tk
Ladies Abaya- 2500 Tk
Irani Borka- 2600 Tk
Ladies Abaya- 3300 Tk
Irani Borka- 2600 Tk
Kaftan Borka- 1500 Tk
Butterfly Borka- 3000 Tk
Irani Borka- 2500 Tk
khimar Borka- 1300 Tk

Simple Borka Design 2024 – Latest Borka Collection In Bangladesh

নিচে এক এক করে সকল বরখা ডিজাইন দেওয়া হল। আপনি চাইলে Latest Borka Design এর এই ছবি গুলো ডাউনলোড করে রাখতে পারেন।

আরও কিছু ডিজাইন দেখুন
সেরা কটি বোরকা ডিজাইন দেখুন
সেরা কিছু আবায়া বোরকা ডিজাইন

সবাইকে ধন্যবাদ, আশাকরি ডিজাইন গুলো আপনাদের ভালো লেগেছে। বরখা হল একটি ইসলামিক পোশাক। এটি নারিদের পর্দা করার জন্য ব্যাবহার হই। মহান আল্লাহ নারিদের পর্দা কে ফরজ করেছেন। তাই সকল মা বোনদের বলতে চাই, যে বোরখা গুলো পরিধান করলে সম্পূর্ণ পর্দা করা যাই, ঐ বোরখা গুলো নির্বাচন করতে।

জনপ্রিয় কিছু পার্টি বোরকা ডিজাইন এখানে

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url