Top 15 Small Rooftop Swimming Pool Design In House 2024

আপনি কি আপনার পছন্দের বাড়ির ছাদের সুইমিং পুলের ডিজাইন খুঁজছেন? অথবা সেরা কিছু Rooftop swimming pool ideas এর ছবি দেখতে চান? তাহলে আপনি সঠিক জাইগায় এসে পড়েছেন। আমরা অনেক সময় দিয়ে সুন্দর সুন্দর বিভিন্ন ডিজাইন এর পুরুষের চুলের ডিজাইন বাছাই করেছি। আশাকরছি আমাদের ডিজাইন গুলো আপনাদের খুব পছন্দ হবে। আমরা আমাদের ব্যক্তিগত মতামত ও আরো কিছু বিষয় এর ভিত্তিতে ডিজাইন গুলো ফাইনাল করে থাকি। যেমন,

  • ডিজাইন গুলো দেখতে সুন্দর ও জনপ্রিয় কি না।
  • তাদের গুণগত মান ও স্থায়িত্ব।
  • ডিজাইন গুলো আপডেট কি না।
  • কিছু সময় পণ্যের মূল্য।
  • আমাদের দেশে সব জায়গায় পাওয়া যাবে কি না, ইত্যাদি আরও কিছু বিষয় দেখা হয়।

আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি জনপ্রিয় কিছু rooftop swimming pool hotel, rooftop swimming pool for home এর ছবি। আমাদের কালেকশন গুলো অন্য সবার থেকে কিছুটা হলে ও আলাদা হবে। কারণ আমরা অনেক ডিজাইন এর ভিতর থেকে ইউনিক ডিজাইন গুলো বাছাই করে থাকি।

Rooftop swimming pool for home বা ডিজাইন নিয়ে আসল কথা হল, এই ডিজাইন গুলো আপনি ইন্টারনেটে অনেক জায়গায় পেতে পারেন। কিন্তু একসাথে এতো গুলো বাছাই করা ভালো ডিজাইন শুধু মাত্র আমাদের এই ওয়েবসাইটে পাবেন।

এই ডিজাইন গুলো থেকে যে ডিজাইনটি আপনার ভালো লাগবে বা পছন্দ হবে, আপনি চাইলে ঐ ডিজাইন গুলোর স্ক্রিনশট (Screenshot) নিয়ে রাখতে পারেন। পরবর্তীতে দরকার পড়লে খুব সহজে যাতে ডিজাইন গুলো পেয়ে জান। মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া তো বেশ সহজ আপনারা সবাই জানেন। আর কম্পিউটার থেকে স্ক্রিনশট নেয়ার জন্য অনেক সফটওয়্যার আছে তার মধ্যে “Lightshot” বেশ জনপ্রিয় এটি ব্যবহার করতে পারেন। একদম সিম্পল সফটওয়্যার টি ইন্সটল করে কীবোর্ড থেকে “Prt Sc SysRq” চাপলে বাকি সব বুজতে পারবেন।

সর্বশেষ আমরা অনেক যাচাই বাছাই এর পর ১২ টি সেরা ছাদের সুইমিং পুলের ডিজাইন কালেকশন করতে সক্ষম হয়েছি। নিচে ডিজাইন গুলো এলোমেলো ভাবে দেয়া হল। আপনারা সময় নিয়ে দেখতে থাকুন…

উপরে আপনারা যে সকল Small house with rooftop swimming pool এর ছবি দেখতে পেলেন, ঐ ছবি গুলো বেশির ভাগই আমাদের ওয়েবসাইট এর না। ঐ ছবি গুলো বিভিন্ন ওয়েবসাইট থেকে কালেকশন করা হয়েছে, যেমন গুগল, ফেসবুক, ইউটিউব, পিনটারেস্ট ও অন্যান্য ওয়েবসাইট। অনেক সময় ছবির কোয়ালিটি ভালো নাও হতে পারে। এজন্য আমরা দুঃখিত।

এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ, আশাকরি ডিজাইন গুলো আপনার ভালো লেগেছে। আমাদের বাছাই করা ডিজাইন নিয়ে আপনার কোন মতামত থাকলে নিচে কমেন্ট বক্স এ জানাতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url