উপরের কানের দুলের ডিজাইন ১৮ টি সেরা নিউ কালেকশন

আপনি কি সোনার উপরের কানের দুলের ডিজাইন দেখতে চান? তাহলে এই ব্লগ পোস্টটি আপনার জন্য। আমরা অনেক সময় দিয়ে বর্তমান সময়ের জনপ্রিয় বেশ কিছু Uporer Kaner Ring বাছাই করেছি। আশা করছি আমাদের কালেকশন করা ডিজাইন গুলো আপনাদের পছন্দ হবে।

উপরের কানের রিং কালেকশন নিয়ে মূল কথা হল, এই ডিজাইন গুলো আপনি ইন্টারনেটে অনেক জায়গায় পেতে পারেন। কিন্তু একসাথে এতো গুলো বাছাই করা ডিজাইন শুধু মাত্র আমাদের এই ওয়েবসাইটে পাবেন।

এই ডিজাইন গুলো থেকে যে ডিজাইন আপনার ভালো লাগবে বা পছন্দ হবে, আপনি চাইলে ঐ ডিজাইন গুলোর স্ক্রিনশট (Screenshot) নিয়ে রাখতে পারেন। পরবর্তীতে দরকার পড়লে খুব সহজে যাতে ডিজাইন গুলো পেয়ে জান। মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া বেশ সহজ আপনারা সবাই জানেন। আর কম্পিউটার থেকে স্ক্রিনশট নেয়ার জন্য অনেক সফটওয়্যার আছে তার মধ্যে “Lightshot” বেশ জনপ্রিয় এটি ব্যবহার করতে পারেন। সফটওয়্যার টি ইন্সটল করে কীবোর্ড থেকে “Prt Sc SysRq” প্রেস করুন তারপর সিলেক্ট করে সেভ করুন। নিচে ডিজাইন গুলো দেয়া হল…

সিম্পল নতুন নতুন উপরের কানের দুলের ডিজাইন, কানের উপরের দুল, উপরের কানের টপ, সোনার টপ কানেরদুল, uporer kaner dul design.

উপরে আপনারা যে সকল টপ কানের দুল দেখতে পেলেন, ঐ ডিজাইন গুলো বেশির ভাগই আমাদের ওয়েব সাইটের না। ডিজাইন গুলো বিভিন্ন ওয়েবসাইট থেকে কালেকশন করা হয়েছে, যেমন গুগল, ফেসবুক, ইউটিউব, পিনটারেস্ট ও অন্যান্য ওয়েবসাইট। অনেক সময় ছবির কোয়ালিটি ভালো নাও হতে পারে। এজন্য আমরা দুঃখিত।

বিশেষ দ্রষ্টব্যঃ আমরা বিভিন্ন ধরনের ডিজাইন কালেকশন করে আমাদের ওয়েবসাইটে তুলে ধরি, কোন পণ্য বা ডিজাইন ক্রয় বিক্রয় করি না।

এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ, আশাকরি ডিজাইন গুলো আপনার ভালো লেগেছে। আমাদের বাছাই করা ডিজাইন নিয়ে আপনার কোন মতামত থাকলে নিচে কমেন্ট বক্স এ জানাতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url