ঘর ও জানালার পর্দার ডিজাইন ২০২৪, Latest Curtain Design In Bangladesh

আমাদের ওয়েবসাইট “রিড ইন বাংলাদেশ“এ আপনাকে স্বাগতম। আশাকরি আপনি ভালো আছেন।

আপনি কি ইন্টারনেটে আপনার বাসার জন্য পর্দার ডিজাইন খুঁজছেন? (New porda design and price in bangladesh) বা door and window parda design দেখতে চান। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। আমরা দীর্ঘ সময় রিসার্চ করে ভালো কিছু Best porda collection bangladesh এর মানুষের জন্য নির্বাচন করেছি। আমরা আমাদের ব্যক্তিগত মতামত ও আরো কিছু বিষয় এর ভিত্তিতে ডিজাইন গুলো সিলেক্ট করে থাকি, সেগুলো হল-

১. ডিজাইন গুলো দেখতে সুন্দর ও জনপ্রিয় কি না।
২. তাদের গুণগত মান ও স্থায়িত্ব কেমন।
৩. নতুন কি না।
৪. পণ্যের মূল্য।
৫. পণ্যের কালার।
৬. দেশের সব জায়গায় পাওয়া যায় কি না ইত্যাদি।

আসলে বাজারে প্রতিনিয়ত নিত্য নতুন পর্দা যুক্ত হচ্ছে যার কোন শেষ নাই। ঐ খান থেকে ডিজাইন গুলো বাছাই করা বেশ কষ্টকর। আবার সবার চাহিদা ও পছন্দ এক না। তাই সবার কথা মাথাই রেখে, বাজারে যে ডিজাইন গুলো নতুন ও চাহিদা বেশি ঐ ডিজাইন গুলো আমরা বাছাই করি।

বাসা বাড়ি, অফিস, আদালত প্রায় সব জায়গাই পর্দা খুব জরুরি। ঘর বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করে পর্দা। আজকে আমারা বেশ কিছু সিম্পল পর্দা বাছাই করছি। এই গুলো বাসা বাড়ির জন্য বেশ ভালো। আপনি চাইলে এইগুলো কিনতে পারেন।

বাজারে বিভিন্ন মানের এবং আকারের রেডিমেট পর্দা পাওয়া যায়। আপনি চাইলে আমাদের ডিজাইন এর মতো কাপড় দিয়ে নিজের মতো করে বানিয়ে নিতে পারেন। আমাদের বেশির ভাগ, পর্দার ডিজাইন গুলো দারাজ এর ওয়েবসাইট থেকে নেওয়া। তাই যদি সেম ডিজাইন এর পর্দা গুলো নিতে চাইলে, দারাজ থেকে নিতে পারেন। অনেকেই এই পর্দা দারাজ অনলাইন শপ থেকে কিনছে। সবার বাসাই আছে তা হল পর্দা। পর্দা ডিজাইন ভালো হলে রুমটা দেখতে ও ভালো লাগে। বাসার বাড়ির পর্দা মেয়েরাই পছন্দ করে। আমাদের এই ডিজাইন ও পছন্দ হবে আশা করছি।

Janalar porda design- Dorjar porda design – Window parda design images

















উপরে আপনারা (window parda and room parda) এর যে ছবি গুলো দেখতে পেলেন, ঐ ছবি গুলো বেশির ভাগই আমাদের ওয়েবসাইট এর না। ঐগুলো বিভিন্ন ওয়েবসাইট থেকে কালেকশন করা হয়েছে, যেমন গুগল, ফেসবুক, ইউটিউব, পিনটারেস্ট ও অন্যান্য ওয়েবসাইট। অনেক সময় ছবির কোয়ালিটি ভালো নাও হতে পারে। এজন্য আমরা দুঃখিত।

এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ, আশাকরি ডিজাইন গুলো আপনার ভালো লেগেছে। আমাদের (parda design images) নিয়ে আপনার কোন মতামত থাকলে নিচে কমেন্ট বক্স এ আমাদের জানাতে পারেন। সব গুলোই পছন্দ করার মতো কালেকশন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url