সিম্পল কাঠের খাটের ডিজাইন ১০ টি সেরা Wooden Bed Design In Bangladesh

আমাদের ওয়েবসাইট “রিড ইন বাংলাদেশ” এ আপনাকে স্বাগত জানাই। আশাকরি আপনি ভালো আছেন। আপনি এখন যা জানতে বা দেখতে চান তা আমাদের এই সাইট এ পেয়ে যাবেন।

আপনি কি ইন্টারনেটে কাঠের খাটের ডিজাইন খুঁজছেন? ( New Wooden Bed Design In Bangladesh) বা wooden khat design এর ছবি দেখতে চান। তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। আমরা দীর্ঘ সময় রিসার্চ করে ভালো কিছু Simple kather khat design নির্বাচন করেছি। আমরা আমাদের ব্যক্তিগত মতামত ও আরো কিছু বিষয় এর ভিত্তিতে ডিজাইন গুলো সিলেক্ট করে থাকি, সেগুলো হল-

১. ডিজাইন গুলো দেখতে সুন্দর ও জনপ্রিয় কি না।
২. গুণগত মান ও স্থায়িত্ব কেমন।
৩. পণ্যের কালার ও মূল্য।
৪. নতুন কি না।
৫. দেশের সব জায়গায় পাওয়া যায় কি না ইত্যাদি।

আসলে বাজারে প্রতিনিয়ত নিত্য নতুন কাঠের খাটের ডিজাইন যুক্ত হচ্ছে যার কোন শেষ নাই। ঐ খান থেকে ডিজাইন গুলো বাছাই করা বেশ কষ্টকর। আবার সবার চাহিদা ও পছন্দ এক না। তাই সবার কথা মাথাই রেখে, বাজারে যে ডিজাইন গুলো নতুন ও চাহিদা বেশি ঐ ডিজাইন গুলো আমরা বাছাই করি।

এখন আমাদের দেশে অনেক ধরনের খাট পাওয়া যায়। যেমন লোহার খাট, স্টিল এর খাট, বিভিন্ন ধরনের বোর্ড, ও ট বি, কাঠ ইত্যাদি। আরও নাম না জানা অনেক খাট আছে। আমার কাছে কাঠের খাট বেশি ভালো লাগে। কাঠের খাট গুলো সব দিক দিয়ে ভালো। অনেক উপকার ও দেখতে ভালো।

আমার কাছে সিম্পল ডিজাইন এর কাঠের তৈরি খাট ভালো লাগে। আমার নিজের বাসায় ২ টা কাঠের খাট রয়েছে একদম সিম্পল ডিজাইন এর। আমাদের দেশে অনেক ধরনের গাছের কাঠ দিয়ে খাট তৈরি হয়। যেমন, কাঁঠাল, মেহগনি, জাম, আম, শিশু, বাবলা, সেগুন, পুও, ইত্যাদি।

সিম্পল কাঠের খাট এর বড় সুবিধা হল ডিজাইন কম হওয়াতে মইলা কম হয়, সহজে পরিষ্কার করা যায়। সহজে সরিয়ে অন্য যায়গা নেয়া যাই।

বাজারে বিভিন্ন ডিজাইন এর রেডিমেট কাঠের খাট পাওয়া যায়। এছাড়া আমাদের কোন ডিজাইন পছন্দ হলে অডার দিয়ে বানিয়ে নিতে পারেন। সিম্পল রেডিমেট কাঠের খাট এর দাম, কি কাঠ, কেমন সাইজ, ও ডিজাইন এর উপর নির্ভর করে। দাম আনমানিক ১৫,০০০ হাজার টাকা থেকে ৫০,০০০ হাজার টাকা পর্যন্ত হয়।

Wooden bed designs catalogue – Wooden Bed Design bd

















উপরে আপনারা (Wooden bed design bd) এর যে ছবি গুলো দেখতে পেলেন, ঐ ছবি গুলো বেশির ভাগই আমাদের ওয়েবসাইট এর না। ঐগুলো বিভিন্ন ওয়েবসাইট থেকে কালেকশন করা হয়েছে, যেমন গুগল, ফেসবুক, ইউটিউব, পিনটারেস্ট ও অন্যান্য ওয়েবসাইট। অনেক সময় ছবির কোয়ালিটি ভালো নাও হতে পারে। এজন্য আমরা দুঃখিত।

আরও কিছু ডিজাইন দেখুন
সুন্দর সিঙ্গেল খাটের ডিজাইন
সেরা বক্স খাটের ডিজাইন দেখুন

এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ, আশাকরি ডিজাইন গুলো আপনার ভালো লেগেছে। আমাদের (Wooden bed design images) নিয়ে আপনার কোন মতামত থাকলে নিচে কমেন্ট বক্স এ আমাদের জানাতে পারেন।

Next Post Previous Post